ঢাকা, রবিবার , ১৯ আগস্ট ২০১৮, | ৪ ভাদ্র ১৪২৫ | ৭ জিলহজ্জ ১৪৩৯

উই ওয়ান্ট জাস্টিস, শিক্ষার্থীদের সড়ক অবরোধ

সহাপাঠী হত্যার বিচার চেয়ে রাজধানীর রাজপথ দ্বিতীয় দিনেও নেমেছে রমিজউদ্দিন কলেজের শিক্ষার্থীরা। বিমানবন্দর সড়কে চলছে  বিক্ষোভ। সকাল ১০টা থেকে চলছে এ আন্দোলন। সেমিসটার পরীক্ষা বাদ দিয়ে পথে নেমেছে নিহতের সহপাঠীরা।

নিহত সহপাঠিরা চালিয়ে যাচ্ছে। তাদের দাবী, উই ওয়ান্ট জাস্টিস। উপস্থিত এক শিক্ষার্থী বলেন, যতক্ষণ না দোষী পরিবহনের লাইসেন্স বাতিল হয়। খুনী চালক গ্রেফতার না হয়। মন্ত্রী তার বক্তব্য প্রত্যাহার না করেন ততক্ষণ প্রতিদিন আমরা রাস্তায় নামব।’ ক্যান্টনমেন্ট থানার এক পুলিশ কর্মকর্তা বলেন, আমারা বাচ্চাদের আবেগের সঙ্গে পূর্ণ সহমত। তাদের বুঝিয়ে অরোধ থেকে সরানোর চেষ্টা চালাচ্ছি।

দুপুর সাড়ে ১২ টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাসের চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারান। এ সময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর বাসটি উঠে যায়। এতে ঘটনাস্থলে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ও একই কলেজের ছাত্রী দিয়া খানম প্রাণ হারান। গুরুতর আহত এক শিক্ষার্থীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়।


%d bloggers like this: