ঢাকা, বুধবার , ১৮ জুলাই ২০১৮, | ৩ শ্রাবণ ১৪২৫ | ৫ জিলক্বদ ১৪৩৯

তারুণ্যের অভিযাত্রায় সঙ্গে থাকুন

প্রিয় সম্মানিত পাঠকবৃন্দ

আজ আমাদের জন্মদিন। এ জন্মদিন আপনাদেরও। মনে আছে নিশ্চয়, তারুণ্যনির্ভর ও ফিচারভিত্তিক ‌‌‌‘আজ’ অনলাইন পত্রিকাটি ‌‌‌‘কথা আছে’ স্লোগান নিয়ে ২০১৫ সালের ২৮ জুনের এই দিনে যাত্রা শুরু করেছিল । সময়ের পরিক্রমায় অনলাইন পত্রিকাটি তিন বছর পূর্তি করে চতুর্থ বর্ষে পদার্পন করলো।

এক ঝাঁক তরুণ সংবাদকর্মী নিয়ে অনলাইন পত্রিকাটি শুরু থেকেই ভিন্নধর্মী সংবাদ ও ফিচারধর্মৗ প্রতিবেদন প্রকাশের জন্য দেশের তরুণ জনগোষ্ঠির কাছে বিশেষভাবে পরিচিতি লাভ করতে সক্ষম হয়।

মূলত তারুণ্যের শক্তি ও উদ্ভাবনী মেধাকে কাজে লাগিয়ে আগামীর ডিজিটাল সোনার বাংলাদেশ গড়ার সহযাত্রী হওয়াই পত্রিকাটির স্বপ্ন ও সাধনা। তথ্য-প্রযুক্তির সর্বাত্মক সমন্বয়ে বিশ্বের সর্বত্র বাংলাদেশের মেধাবী তরুণদের কথা জানাতে চায় ‘আজ’ ।

‘আজ’ যারা নিয়মিত এবং অনিয়মিত পড়ছেন, যারা আসছে দিনগুলিতে পড়বেন, যারা আমাদের যত্নে তৈরি করা পোস্টগুলো বিশ্বের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছড়িয়ে দিচ্ছেন- সবাইকে ভালোবাসা জানাই আমাদের সঙ্গে থাকার জন্য।

‘আজ’ নিছকই একটি তারুণ্যভিত্তিক অনলাইন পত্রিকা নয়। আজ একটি ভিন্নধর্মী অভিযাত্রা। তাই বাংলাদেশি মানুষের জন্য আমাদের অভিযাত্রায় ‘আজ’ এর সঙ্গে থাকুন।

সবার কথা ও অংশগ্রহণে আমাদের তারুণ্যের এ অনলাইন পত্রিকা সমৃদ্ধ হোক। সেইসঙ্গে অবশ্যই তারুণ্যনির্ভর সৃষ্টিশীল অনলাইন পত্রিকাটির কার্যক্রমে আপনার সম্পৃক্ততা আমাদেরকে সর্বাত্মকভাবে উৎসাহ প্রদান করবে বলে আমরা বিশ্বাস করি।

আজ আমাদের কথা আছে-থাকবে। সর্বোপরি সবার কথা সবসময় নতুন করে বলে যাবে তারুণ্যের অনলাইন পত্রিকা ‘আজ’ ।

আজ। কথা আছে..!

aaj24.com


%d bloggers like this: