ঢাকা, বৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০১৭, | ৬ আশ্বিন ১৪২৪ | ১ মুহাররম ১৪৩৯

দেশের আত্মত্যাগকারী পুলিশদের সম্মানে অনন্য এক মিউজিক ভিডিও

polish-bg

কালারস রিপোর্ট : বাংলাদেশের পুলিশের আত্মত্যাগের প্রতি সম্মান জানিয়ে একটি মিউজিক ভিডিও নির্মাণ করা হয়েছে। বিশেষ করে নাগরিকের  নিরাপত্তা দিতে গিয়ে প্রতি বছর পুলিশ বাহিনীর শত শত সদস্য শহীদ হচ্ছেন। দেশের জন্য আত্মত্যাগকারী পুলিশ সদস্যদের সম্মানে, পুলিশের সন্তান হিসেবে এই অডিও ভিজ্যুয়ালটি তৈরি করেছি’— এমনটাই জানান  মিউজিক ভিডিওটির নির্মাতা নোমান রবিন।

 জানা যায়, ২ মার্চ ছিলো বাংলাদেশ পুলিশ বাহিনীর শহীদ সদস্যদের সম্মানে ‘পুলিশ মেমোরিয়াল ডে’। এ বছরই প্রথম দিবসটি পালন করা হয়। এ উপলক্ষে সার্কেল মিডিয়া এন্টারটেইনমেন্টে তৈরি করেছে একটি মিউজিক ভিডিও। গানটির নাম ‘তুমি জানো আমার কি নাম’।কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও সুপ্তিকা মন্ডল। ভিডিওটি তৈরি করেছেন নোমান রবিন।

নির্মাতা জানান, ৪ মার্চ বঙ্গবিডির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে ‘তুমি জানো আমার কি নাম’ গানের মিউজিক ভিডিও। ভিডিওটিতে পুলিশ বাহিনীর একজন সদস্যের ছাত্র জীবন থেকে শুরু করে আত্মাহুতি পর্যন্ত গল্প দেখানো হয়েছে। সোমেশ্বর অলির কথায় গানটিতে সুর দিয়েছেন বেলাল খান, সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী। মিউজিক ভিডিওটি তৈরি করেছেন নোমান রবিন।

নির্মাতা আরও জানান, মিউজিক ভিডিওটি একটি কাহিনি তুলে ধরা হয়েছে। যেখানে রোমান্স ও অ্যাকশনও থাকছে। দেখানো হয়েছে পুলিশের ভূমিকা ও আত্মত্যাগের ঘটনা। কিন্তু গানের কথায় রাখা হয়েছে দ্বৈত-অর্থ। শুনে মনে হবে এটি ব্যক্তি প্রেমের গান, আবার কথাগুলো যেন দেশপ্রেমেরও।

‘তুমি জানো আমার কি নাম’ মিউজিক ভিডিওটিতে পুলিশ সদস্যের চরিত্রে মডেল হয়েছেন দ্রুক এয়ারের কমার্শিয়াল পাইলট কায়সার নোয়েল। অন্যরা হলেন দোয়েল, প্রমিকা, ফেরদৌসি আরা লিনা, নাসির, রাশেদ বিপ্লব প্রমুখ।

আজ/বিএন/১১৪