ঢাকা, বৃহস্পতিবার , ২১ সেপ্টেম্বর ২০১৭, | ৬ আশ্বিন ১৪২৪ | ১ মুহাররম ১৪৩৯

নিউ ইয়র্ক ফ্যাশন উইকে পিয়া

Jannatul-Peya

দেশের মঞ্চে নৈপুণ্য দেখিয়ে আগেই খ্যাতি অর্জন করেছেন। এবার প্রসাধন সামগ্রী ট্রেসেমের শুভেচ্ছাদূত হিসেবে নিউ ইয়র্ক ফ্যাশন উইকে যাচ্ছেন জান্নাতুল ফেরদৌস পিয়া। সেখানকার র‌্যাম্পে হাঁটবেন তিনি।

সেখানে যোগ দিতে ১১ই ফেব্রুয়ারি সকালে ঢাকা ছাড়বেন বলে জানিয়েছেন তিনি।

পিয়া বলেন, এটা সত্যিই আমার জন্য বেশ বড় একটি বিষয়। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে ১২, ১৩ ও ১৪ই ফেব্রুয়ারি র‌্যাম্পে মডেল হিসেবে আমি কাজ করতে যাচ্ছি। বাংলাদেশের মেয়ে হিসেবে নিউ ইয়র্ক ফ্যাশন উইকের র‌্যাম্পে সুযোগ পাওয়া অনেক বড় একটি ব্যাপার। গতবার যে উৎসবে ভারত থেকে গিয়েছিলেন জ্যাকুলিন ফার্নান্দেজ, সেই উৎসবে যাচ্ছি আমি! এটা স্বপ্ন না সত্য, বিশ্বাস করতে পারছি না।

এর আগে পিয়া ভোগ-এ কাজের সুযোগ পান। শুধু পণ্যের শুভেচ্ছাদূত নয়, বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেন তিনি। এর আগে ‘মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল’ খেতাব পেয়েছিলেন পিয়া। যারা ফ্যাশন মডেলিং করেন, তাদের জন্য এটা অনেক বড় একটি অর্জন। ইতিমধ্যে অভিনয়েও নাম লিখিয়েছেন পিয়া। ছোট-বড় দুই পর্দায় কাজ করেছেন। র‌্যাম্প মডেলিংয়ের জন্য দেশের বাইরে থেকে পেয়েছেন স্বীকৃতি।

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতিমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল’ পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। সম্প্রতি দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করেছেন পিয়া।