ঢাকা, সোমবার , ২৫ জুন ২০১৮, | ১১ আষাঢ় ১৪২৫ | ১০ শাওয়াল ১৪৩৯

পূর্বধলাবাসী এখন নেতৃত্বের পরিবর্তন চায়

আগামী জাতীয় নির্বাচনে নেত্রকোণার পুর্বধলা আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী য্ক্তুরাজ্যের লন্ডন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে নেত্রকোণার পূর্বধলার মানুষ নেতৃত্ব পরিবর্তনের পক্ষে রায় দিতে চান। এলাকার উন্নয়ন, দুর্ণীতিমুক্ত প্রশাসন, রাজনীতিতে স্বচ্ছতা বজায় রাখা , নিয়োগবাণিজ্যসহ অনিয়ম-দুর্ণীতির বিরুদ্ধে জনগন আওয়ামী লীগের পতাকাতলে ঐক্যবদ্ধ হচ্ছেন। এলাকার নেতা-কর্মী, সমর্থকেরা গণজোয়ার তৈরী করছেন আগামীতে আবারো শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে।
শুক্রবার সন্ধ্যায়েউপজেলার খলিশাপুর বাজারে ইফতারপূর্ব আলোচনা সভায় ময়মনসিংহ পলিটেকনিক্যাল কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের ময়মনসিংহ বিভাগের জ্যেষ্ঠ সহ-সভাপতি তুহিন আহমেদ খান প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা যুবলীগের আয়োজনে দলীয় নেতা-কর্মী , সমর্থক ও এলাকাবাসির সম্মানে দেয়া ইফতার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, পূর্বধলা উপজেলা যুব লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন।

আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন, আওয়ামী লীগ নেতা সাজ্জাদ হোসেন, যুবলীগ নেতা হারুন মিয়া।

প্রকৌশলী তুহিন বলেন, আমি যেমন জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী , তেমনি আরো অনেকেই মনোনয়ন প্রত্যাশী। নির্বাচন করতে মনোনয়ন সবাই চাইতে পারেন। এতে দোষের কিছু নেই। কিন্তু মাথায় রাখতে হবে আমরা সবাই আওয়ামী লীগের । বঙ্গবন্ধুর আদর্শ আমাদের পথচলা। এখানে কোন বিরোধ নেই। তাই সবাইকে ঐক্যবদ্ধ থেকে নির্বাচনের জন্যে মাঠে কাজ করে যেতে হবে। দল যাকেই মনোনয়ন দেবে তাকেই জয়ী করতে সবাইকে কাজ করতে হবে।

উপজেলা চেযারম্যান জাহিদুল ইসলাম সুজন বলেন, আগামী জাতীয় নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে আওয়ামীলীগের নেতা-কর্মীদের ঐক্য চাই। নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামীলীগ আবার ক্ষমতায় আসবে।
তিনি আরো বলেন, সরকারের উন্নয়নগুলো সাধারণ মানুষের কাছে নিয়ে যেতে হবে। দেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ। এই উন্নয়ন ও মর্যাদাকে অব্যাহতভাবে এগিয়ে নিতে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।