ঢাকা, বুধবার , ১৮ জুলাই ২০১৮, | ৩ শ্রাবণ ১৪২৫ | ৫ জিলক্বদ ১৪৩৯

বলিউড ‘সফর’ এ ‘ম্যাডাম ফুলি’

‘ম্যাডাম ফুলি’ দিয়ে যাত্রা শুরু করে অভিষেকেই জাতীয় পুরস্কার তার। শিমলার। তারপর যতটা প্রস্ফুটিত হওয়ার কথা ছিল ক্যারিয়ার ততটা না হলেও একটা জায়গা তার ঢালিউডে রয়েছে। ঢালিউডের এই চিত্রনায়িকা আবার বলিউডে পা রেখেছেন। ‘সফর’ নামের একটি হিন্দি ছবিতে সম্প্রতি তিনি অভিনয় করেছেন। মুম্বইয়ে এ ছবির শুটিং শুরু হয়েছে। এর আগে ২০১৩ সালের জুন মাসে কলকাতার ‘সমাধি’ ছবিতে তিনি মুম্বইয়ের তারকা অভিনেতা গোবিন্দের বিপরীতে অভিনয় করেন।

সিমলা বলেন, ‘সফর’ নামে একটি হিন্দি ছবিতে কাজ শুরু করেছি। মডেল ও বলিউড অভিনেতা জস আরোরা ছবিতে আমার নায়ক হিসেবে কাজ করছেন। অর্পণ রায় চৌধুরী এ ছবিটি পরিচালনা করছেন। এর আগে কয়েকটি স্বল্পদৈর্ঘ্য ছবি পরিচালনা করেছেন এ নির্মাতা। এ ছবির জন্য হিন্দিও শিখতে হয়েছে আমাকে। সিমলা বলেন,  আমি বলিউডে না ঢালিউডে নিয়মিত কাজ করতে চাই। কারণ, আমার কাজের শুরুটা এখানে। এখানেও এখন বেশ ভালো কাজ হচ্ছে। আমি ভালো কাহিনীর ছবিতে কাজ করার অপেক্ষায় রয়েছি। সিমলা ‘সফর’ নামে হিন্দি ছবির শুটিং শুরু করেন চলতি বছরের মে মাসে। ছবিটি প্রযোজনা করছে কলকাতার কিংস এন্টারপ্রাইজ। এরইমধ্যে বেশকিছু অংশের কাজও শেষ হয়েছে। আর বাকি কাজ শেষ করার জন্য শিগগিরই মুম্বই যাবেন এই অভিনেত্রী।

এদিকে ঢালিউডে সিমলা পরিচালক রাশিদ পলাশের পরিচালনায় ‘নাইওর’ নামে একটি ছবিতে সবশেষ কাজ করেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন আনিসুর রহমান মিলন। এ ছবির কাজও শেষ পর্যায়ে।

কালারস/ সাব্বির শ্রাবণ/ সু.আ


%d bloggers like this: