ঢাকা, শনিবার , ২৩ সেপ্টেম্বর ২০১৭, | ৮ আশ্বিন ১৪২৪ | ২ মুহাররম ১৪৩৯

মণীষা কৈরালার সেকেন্ড ইনিংস!

manisha koirala

ক্যানসারের মতো দুরারোগ্য ব্যাধিকে হারিয়েছেন তিনি। কিন্তু যে বলিউড তাকে নায়িকার তকমা দিয়েছে, সেখান থেকে অনেক দিন বেপাত্তা তিনি। ভক্তরাও মণীষা কৈরালার সেকেন্ড ইনিংস দেখতে উদগ্রিব।

তবে এই বার জল্পনা শেষ হওয়ার সময় এসেছে। শিগগিরই পর্দায় বাজিমাত করতে ফিরছেন মনীষা। সঞ্জয় দত্ত বায়োপিকে নার্গিসের ভূমিকায় দেখা যাবে তাকে। এই ছবির সমস্ত চরিত্রই ঠিক হয়ে গিয়েছে। বাকি ছিল কেবল নার্গিসের চরিত্রটি। প্রি-প্রোডাকশনের কাজ শুরু হয়েছে পুরোদমে। কয়েকটি দৃশ্যের শুটও হয়ে গেছে ইতিমধ্যে। সঞ্জয়ের ভূমিকায় তাক লাগাতে নিজের ওজনও বাড়িয়ে ফেলেছেন রণবীর কাপুর। সব মিলিয়ে আরো জাঁকজমক হয়ে উঠছে সঞ্জয় দত্ত বায়োপিক।

নার্গিসের ভূমিকায় মনীষা কৈরালাকে পেয়ে পরিচালক রাজকুমার হিরানি বেজায় খুশি। তিনি বলেন, বহু অভিনেত্রীর নাম আমাদের মাথায় ছিল। তবে মনীষাকে এই চরিত্রটি দেয়ার পেছনে একটি বিশেষ কারণ লুকিয়ে আছে। নার্গিসও ক্যানসারের সঙ্গে লড়াই করেছেন। মনীষা সেই লড়াইয়ে জিতে গিয়েছেন ইতিমধ্যেই। তাই এই চরিত্রের জন্য মনীষাই যোগ্যতম।

ছবিতে আনুশকা শর্মাকে দেখা যাবে একজন সাংবাদিকের ভূমিকায়। মনীষা ছাড়া এই বায়োপিকের মাধ্যমে দিয়া মির্জাও ফিরছেন অনেক দিন পর। সঞ্জয় দত্ত বায়োপিক যেন পুরনো অভিনেতাদের বলিউডে ফেরত আসার এক সিনেমা হয়ে দাঁড়াচ্ছে। এই বছরেরই শেষে এই ছবি রিলিজ করানোর জন্য উৎসুক পরিচালক।