ঢাকা, সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮, | ৩ পৌষ ১৪২৫ | ৯ রবিউস-সানি ১৪৪০

উন্নয়ন মেলা শুরু হচ্ছে ৪ অক্টোবর

সারাদেশে আগামী ৪ অক্টোবর থেকে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী উন্নয়ন মেলা। দেশের প্রতিটি জেলা এবং উপজেলাতে এ মেলা হবে। গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৃহস্পতিবার সকাল ১০টায় মেলার উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সবগুলো মেলায় ভিডিও প্রজেক্টরের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান দেখানো হবে। জেলা ও উপজেলাগুলোতে স্থানীয় প্রতিষ্ঠানগুলো অংশ নিলেও ঢাকার বাণিজ্য মেলার মাঠের উন্নয়ন মেলায় সবগুলো মন্ত্রণালয় এবং তাদের অধীনস্ত বিভাগগুলো অংশ নেবে।

শুক্রবার বিকেলে ঢাকার ভেন্যু বাণিজ্য মেলার মাঠে উন্নয়ন মেলার কার্যক্রমের অগ্রগতি পরিদর্শনে যান প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান।

আয়োজকরা জানান, সরকারের বিভিন্ন মন্ত্রণালয়ের উন্নয়ন কর্মকাণ্ডগুলো প্রদর্শন করা হবে। ঢাকার ভেন্যুতে ৩৬৬ স্টল অংশ নেবে। মেলার তিনদিনই জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। মেলার উদ্বোধনের আগে সকালে শোভাযাত্রা হবে এবং উদ্বোধনের পর বিদেশি উন্নয়ন সহযোগীদের অংশগ্রহণে সেমিনার হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক খলিলুর রহমান, পরিচালক প্রশাসন আহসান কিবরিয়া, উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন ও প্রটোকল অফিসার খুরশিদ আলম।


%d bloggers like this: