ঢাকা, বুধবার , ১৭ জুলাই ২০১৯, | ২ শ্রাবণ ১৪২৬ | ১৩ জিলক্বদ ১৪৪০

একসঙ্গে আট উপস্থাপিকা

কালারস ডেস্ক ●  ছোট পর্দার বিভিন্ন প্রজন্মের আট উপস্থাপিকা একত্র হলেন। তারা হলেন- শারমিন লাকী, রুমানা মালিক মুনমুন, তানিয়া হোসাইন, নোভা, সামিয়া আফরিন, আমব্রিন, মাসুমা রহমান নাবিলা ও মারিয়া নূর। সরাসরি কিংবা ধারণকৃত আলাপচারিতা, গান ও খেলাধুলা বিষয়ক অনুষ্ঠানে তাদেরকে দেখা যায় সঞ্চালক হিসেবে।

আট উপস্থাপিকার অংশগ্রহণে তৈরি হলো ‘টিম পয়েন্ট’ নামের একটি কুইজ শো অনুষ্ঠান। তাদের মধ্যে উপস্থাপিকা-অভিনেত্রী নোভা প্রথমবার এ ধরনের অনুষ্ঠানে অংশ নিলেন। বাকি সাতজনকে হারিয়ে তিনিই হয়েছেন প্রথম। পুরস্কার হিসেবে তার ঘরে গেছে একটি রেফ্রিজারেটর।

নোভা বললেন, ‘আমরা আট উপস্থাপিকা প্রথমবার একসঙ্গে কুইজ শোতে অংশ নিয়েছি। অনেক আনন্দ করেছি সবার সঙ্গে। সবাই ভাবছিলাম, আমরা একত্র হওয়ায় দেশের কোনো চ্যানেলে অনুষ্ঠান চলছে না! এ নিয়ে সবাই হেসেছি।’

আরেক উপস্থাপিকা আমব্রিন জানালেন, সবাইকে সাধারণ জ্ঞান বিষয়ক প্রশ্নের উত্তর দিতে হয়েছে। গান, চলচ্চিত্রসহ নানা বিষয়ে প্রশ্ন এসেছে তাদের সামনে। তিনি বলেন, ‘প্রথম, দ্বিতীয় কিংবা তৃতীয় না হতে পারলেও ভালো লাগছে কুইজ শোতে অংশগ্রহণ করেছি। সবার সঙ্গে দেখা হয়ে মনে হচ্ছিলো মিলনমেলা।’

শুক্রবার (১৯ আগস্ট) রাতে বাংলাভিশনের স্টুডিওতে এর চিত্রায়ন হয়েছে। বাংলাভিশনের ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে ‘টিম পয়েন্ট’। উপস্থাপনা করেছেন এহতেশাম। প্রযোজনায় নাহিদ আহমেদ বিপ্লব।


%d bloggers like this: