ঢাকা, মঙ্গলবার , ১৯ ফেব্রুয়ারি ২০১৯, | ৭ ফাল্গুন ১৪২৫ | ১৩ জমাদিউস-সানি ১৪৪০

টনির নতুন ধারাবাহিকে গ্রামীণ হাস্যরস

নতুন ধারাবাহিক নাটক নিয়ে আসছেন তরুণ পরিচালক মাহবুব আহসান টনি। শিগগিরই বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার শুরু হচ্ছে টনির দ্বিতীয় ধারাবাহিক ‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’। গল্পের পরতে পরতে গ্রামীণ হাস্যরস রয়েছে। যা নাটকটিকে উপভোগ্য করে তুলবে।

রূপসা নামে একটি গ্রামের স্কুল শিক্ষক ও তার পরিবারকে ঘিরে নাটকের গল্প। ধ্রুব মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হচ্ছে ধারাবাহিকটি। ইতিমধ্যে বেশ কয়েক পর্ব নির্মাণ শেষ হয়েছে। জানুয়ারির শেষ দিকে বাকি অংশের শুটিং শুরু হবে।

‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকের গল্পে দেখা যাবে, অনেক কষ্টে নিজের জমিতে স্কুল প্রতিষ্ঠা করেন একজন শিক্ষক। সেই শিক্ষকের পাঁচকন্যা। বিবাহিত তিনকন্যা ও তাদের ঘরজামাইরা শ্বশুরের সম্পত্তি হাতিয়ে নেওয়া আর গ্রামীণ সমাজের চিরায়ত রূপ ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন নির্মাতা।

ধারাবাহিক সম্পর্কে নির্মাতা মাহবুব আহসান টনি বলেন, একজন আদর্শবান শিক্ষক ও তার ঘরজামাইদের গল্প এটি। জামাইদের কূটকৌশলের কাছে একপর্যায়ে হার মানেন সেই শিক্ষক।

‘শ্বশুর বাড়ি মধুর হাঁড়ি’ ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কাজী উজ্জল, ম ম মোর্শেদ, হুমায়ুন কাবেরী, শেখ স্বপ্না, আফজাল শরীফ, তানিন সুভা, অলিভিয়া, ইরানী খান, রফিক উল্লাহ, উত্তম অধিকারীসহ আরো অনেকে।

আজ ২৪ প্রতিবেদক, ঢাকা


%d bloggers like this: