ঢাকা, মঙ্গলবার , ১৬ জুলাই ২০১৯, | ১ শ্রাবণ ১৪২৬ | ১২ জিলক্বদ ১৪৪০

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

সিরিজের দ্বিতীয় টি-২০তে টস জিতেছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছে তারা। তিন ম্যাচের প্রথমটিতে ৮ উইকেটের বড় জয় পায় ওয়েস্ট ইন্ডিজ। ফলে এগিয়ে আছে ক্যারিবীয়রা। দ্বিতীয় টি-২০ জিতেই সিরিজ নিশ্চিত করতে চায় তারা।

বাংলাদেশ প্রথম ম্যাচের ভুল শুধরে আজ ঘুরে দাঁড়াতে চায়। পরিকল্পনা করেই এগিয়ে যেতে চায় টাইগাররা। বুধবার সংবাদ সম্মেলনে সৌম্য সেই পরিকল্পনার কথা জানান, ‘আমাদের প্রথম এবং প্রধান কাজ হবে শুরুতে যতটা সম্ভব কম উইকেট দেওয়া, পাওয়ার প্লে’তে একটার বেশি উইকেট না খোয়ানো।’

আজ বাংলাদেশ দলের প্রথম টি-২০’র আট ব্যাটসম্যানের বদল না হওয়ার সম্ভাবনাই বেশি। তাদের আরো একটি সুযোগ দেয়া হতে পারে। তবে বাম-হাঁতি স্পিনার আবু হায়দার রনি বাদ পড়তে পারেন। তার বদলে রুবেল হোসেন একাদশে জায়গা পেতে পারেন। এছাড়া দলে জায়গা পেতে পারেন মোহাম্মদ মিথুন ও নাজমুল ইসলাম।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদুল্লাহ রিয়াদ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।


%d bloggers like this: