ঢাকা, রবিবার , ১৮ নভেম্বর ২০১৮, | ৪ অগ্রহায়ণ ১৪২৫ | ৯ রবিউল-আউয়াল ১৪৪০

টেকনাফের লবনের মাঠে ৯ লাখ ইয়াবা!

কক্সবাজারের টেকনাফে অভিযানে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবির সদস্যরা। তবে এসময় কাউকে আটক করা যায়নি। শনিবার(৮ সেপ্টেম্বর) ভোরে অভিযান চালিয়ে টেকনাফের অাড়িয়া খাল থেকে ৮ লাখ এবং হাড়িয়াখালী লবন মাঠ থেকে ১ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার দাম প্রায় ২৭ কোটি টাকা।

বিজিবি সূত্র জানায়, মিয়ানমার থেকে ইয়াবার বড় চালান কক্সবাজারে টেকনাফে নিয়ে অাসা হয়েছে এমন গোপন সংবাদের খবর পেয়ে শনিবার ভোরে টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরীরর নেতৃত্বে বিজিবির একটি দল টেকনাফের নাজিরপাড়া আড়িয়াখাল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ৮ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় পাচারকারিরা পালিয়ে যায়। একই দিন টেকনাফের সাবরাংয়ের হাড়িয়াখালী লমন মাঠে বিজিবির অারেকটি দল অভিযান চালিয়ে ১ লাখ ইয়াবা উদ্ধার করে। তবে এই দু’ অভিযানে কাউকে অাটক করতে পারেনি বিজিবি।

টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী বলেন, শনিবার ভোরে এক দিনে ৯ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ইয়াবা ঠেকাতে বিজিবি সীমান্তে নজরদারি বাড়ানো হয়েছে। উদ্ধার ইয়াবাগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, পরে উর্ধ্বতন কর্মকর্তাদের সামনে ধ্বংস করা হবে।

আজ ২৪ প্রতিনিধি, টেকনাফ (কক্সবাজার)


%d bloggers like this: