ঢাকা, রবিবার , ১৮ নভেম্বর ২০১৮, | ৪ অগ্রহায়ণ ১৪২৫ | ৯ রবিউল-আউয়াল ১৪৪০

টেকনাফে পুলিশের সঙ্গে মাদক ব্যসায়ীদের ‘বন্দুকযুদ্ধ’, নিহত ২

পুলিশের সঙ্গে

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুজন মাদক ব্যবসায়ী নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের দাবি- নিহতদের কাছ থেকে ৬টি দেশীয় এলজি, ২৫ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনার পুলিশের ৩ সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

টেকনাফ প্রতিনিধি পুলিশের বরাত দিয়ে জানান, রোববার ভোরে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় এই ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে টেকনাফ উপজেলার সদরের উত্তর জালিয়াপাড়া এলাকার মোহাম্মদ হাসিমের ছেলে হাসান আলী (৩৫) ও নাজিরপাড়া এলাকার নুরুল আলমের ছেলে মো. হোসেন প্রকাশ কামালের (২৮) লাশ উদ্ধার করে পুলিশ।

আহত ৩ পুলিশ সদস্য হলেন- এস আই রাজু আহমদ গাজী, এএসআই মিঠুন কুমার ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম খলিল। তাদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, টেকনাফের ওই এলাকায় দুই ইয়াবা ব্যবসায়ী গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে দুজনের মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় ৬টি দেশীয় এলজি, ২৫ রাউন্ড গুলি ও ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তবে মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের পাঠানোর প্রস্তুতি নেওয়া হচ্ছে। নিহতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে।


%d bloggers like this: