ঢাকা, শনিবার , ২৩ মার্চ ২০১৯, | ৯ চৈত্র ১৪২৫ | ১৫ রজব ১৪৪০

ট্রাকের ধাক্কায় আহত অহনা, মামলা করায় হুমকি

ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছেন অভিনেত্রী অহনা রহমান। তাকে ঢাকার উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি ডাক্তার আবু জাফর চৌধুরী বীরুর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

অহনার পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার( ৮ জানুয়ারি) অহনা তার খালাতো বোনকে সঙ্গে নিয়ে উত্তরায় নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন। উত্তরার কাবাব ফ্যাক্টরী থেকে কিছুটা সামনে সাত নম্বর সেক্টরের পূর্ব মাথায় একটি বেপরোয়া গতির পাথর বোঝাই ট্রাক সজোরে ধাক্কা দিয়ে অহনার প্রাইভেটকারের ক্ষতি করে। অহনা নিজের কারের ক্ষতি হয়েছে দাবি করে ট্রাক ড্রাইভারকে নামতে বললে ইচ্ছা করে আবারো অহনার কারটিকে জোরে ধাক্কা দেয় চালক।

এমন অবস্থায় অহনা ট্রাকের দরজা ধরে বাঁচাও বাঁচাও বলে চিৎকার দিতে থাকে। কিন্তু উত্তরার ১২.১৩ মোড়ের দিকে অহনাকে ওই অবস্থাতেই ট্রাকে করে টেনে নিয়ে জোরে ব্রেক করে ট্রাক থেকে অহনাকে ফেলে দেয়। রাস্তায় থাকা পাথরের ওপর অহনা ছিটকে পড়ায় গুরুতর আহত হন।

ঢাকা মেট্রো ট ১৫-১৮২৬ নাম্বারের ট্রাক ফেলেই চালক যখন পালিয়ে যায় তখন প্রায় রাত চারটা। পরবর্তীতে উত্তরা পশ্চিম থানার পুলিশের সহযোগিতায় ট্রাকটিতে আটকানো হয়।

অহনার ছোট বোন লিজা মিতু বাদী হয়ে বুধবার( ৯ জানুয়ারি) উত্তরা থানায় মামলা করেছেন যার নং ২৩০(৫}১। এরইমধ্যে ট্রাকের মালিক পক্ষ থেকে অহনা ও তার পরিবারকে নানান হুমকি দেওয়া হচ্ছে বলে জানান অহনা।

তিনি বলেন, ০১৮৮৪১২৩৩৪৪ নম্বর থেকে অহনা ও তার পরিবারকে হুমকি দেওয়া হচ্ছে।

আজ ২৪ প্রতিবেদক, ঢাকা


%d bloggers like this: