ঢাকা, শনিবার , ২৩ মার্চ ২০১৯, | ৯ চৈত্র ১৪২৫ | ১৫ রজব ১৪৪০

ঠাকুরগাঁওয়ে সেতু ভাঙার সময় দুই শ্রমিকের মৃত্যু

ঠাকুরগাঁওয়ের হরিপুরে পুরনো সেতুর ভাঙার সময় চাপা পড়ে দুইজন শ্রমিক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন আরো ৪ জন। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) হরিপুর উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের বুজরুক-কাদোশুকা গ্রামের পুরনো সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের জামুন গ্রামের আব্দুর রউফের ছেলে আজিবুল ইসলাম (৪৫) ও একই গ্রামের সিহাব উদ্দীনের ছেলে তরিকুল ইসলাম (২৭)।  আহতদের হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বকুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম বর্ষা বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) তত্ত্বাবধানে বুজরুক গ্রামে একটি পুরাতন সেতু ভাঙার কাজ করছিলেন প্রায় ১০ জন শ্রমিক। এক পর্যায়ে সেতুটির একটি গার্ডার ভেঙে শ্রমিকদের উপর পড়লে ঘটনাস্থলে আজিবুল ইসলাম ও তরিকুল ইসলাম নিহত হন।”

ওসি আমিরুজ্জামান বলেন, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরাতন সেতু ভাঙার কাজ পেয়েছিলেন ঠিকাদার রাম বাবু। তিনি বলেন, হঠাৎ করে ব্রিজের গার্ডার ভেঙে পড়ে দুই জন নির্মাণ শ্রমিক নিহত হন। তাদের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।

আজ ২৪ প্রতিনিধি, ঠাকুরগাঁও


%d bloggers like this: