ঢাকা, মঙ্গলবার , ২৩ জুলাই ২০১৯, | ৮ শ্রাবণ ১৪২৬ | ১৯ জিলক্বদ ১৪৪০

ধর্ষণের অভিযোগে বিশাল আটক

এন্টারটেইনমেন্ট রিপোর্ট : বান্ধবীকে ধর্ষণের অভিযোগে বলিউড অভিনেতা বিশাল ঠক্করকে সোমবার গ্রেপ্তার করেছে ভারতীয় পুলিশ।

অভিযোগ— বিয়ের মিথ্যে আশ্বাস দিয়ে দিনের পর দিন টিভি সিরিয়ালের এক অভিনেত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছেন তিনি। সাথে যোগ হয়েছে, ইদানীং উঠতে-বসতে বান্ধবীকে মারধর। সেইসঙ্গে অপমানজনক কথাবার্তা।

ধৈর্যচ্যুত হয়ে শনিবার ওই অভিনেত্রী চারকপ থানায় গিয়ে বিশাল ঠক্করের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে সোমবার গ্রেপ্তার করা হয় এই বলিউড অভিনেতাকে।

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৩২৩ (ইচ্ছাকৃত ভাবে আঘাত), ৩৭৬ (ধর্ষণ), ৪২০ (প্রতারণা) ছাড়াও ৫০৬ ও ৫০৯ ধারায় বিশাল ঠক্করের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

এফআইআরে ২৬ বছর বয়সী এ টেলিভিশন অভিনেত্রী জানান, তাকে বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে বিশাল। সামান্য কারণে তাকে মারধরও করেছে। অভিনেত্রীর কথা অনুযায়ী, আমরা দুজনে ঘনিষ্ঠ বন্ধু। কয়েক মাস ধরে আমরা লিভ-ইন সম্পর্কে রয়েছি। আমাকে বিয়ের মিথ্যে আশ্বাস দিয়ে এই কয়েক মাসে অনেকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছে বিশাল। এরমধ্যে ক্রমশ অপমান ও অত্যাচারের মাত্রা বাড়ায়, আমি ওর বাড়ি থেকে চলে আসি।

পুলিশ জানিয়েছে, বিশালের বাড়ি ছেড়ে পরে কলেজ হোস্টেলে ওই অভিনেত্রী থাকতে শুরু করলে, সেখানে গিয়ে প্রায়শই হুমকি দিচ্ছিলো এই অভিনেতা। যে কারণে বাধ্য হয়ে বিশাল ঠক্করের বিরুদ্ধে থানায় ধর্ষণের অভিযোগ করেছেন তার বান্ধবী। সোর্স: এই সময়

আজ/এমসি/৩০১


%d bloggers like this: