ঢাকা, সোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮, | ৯ আশ্বিন ১৪২৫ | ১৩ মুহাররম ১৪৪০

ধানমন্ডিতে আজ ‘মাটির প্রজার দেশে’

দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসবে দর্শক পছন্দে সেরা পূর্ণদৈর্ঘ্য ‘মাটির প্রজার দেশে’ প্রদর্শনী হতে যাচ্ছে ঢাকার ধানমণ্ডিতে। বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) শুরু হতে যাওয়া এই চলচ্চিত্রটি ডিজিটাল লাইফের আয়োজনে প্রদর্শনীটি চলবে শনিবার (১৫ সেপ্টেম্বর) পর্যন্ত ।

ডিজিটাল লাইফের সিইও এসএম কামাল জানিয়েছেন, টিকিটের শুভেচ্ছা মূল্য রাখা হয়েছে ১২০ টাকা এবং প্রদর্শনী শেষে চা চক্রেরও ব্যবস্থা রয়েছে। প্রদর্শনের স্থানেই টিকিট পাওয়া যাবে। এছাড়া অগ্রিম টিকিটের জন্য যোগাযোগ করতে হবে ০১৭৬-৭০২৮৮৮৪ নম্বরে।

প্রদর্শনীর ঠিকানা বাসা নং ৩১/এ, (ইউরোপিয়ান স্ট্যান্ডার্ড স্কুলস বিল্ডিং, শেখ জামাল ধানমণ্ডি মাঠের পাশে) রোড নং ৮, ধানমণ্ডি, ঢাকা, বাংলাদেশ। প্রদর্শনীতে উপস্থিত থাকবেন চলচ্চিত্রটির অভিনয় শিল্পীরা। তারা দর্শকদের সঙ্গে মতবিনিময় করবেন।

‘মাটির প্রজার দেশে’ পরিচালনা করেছেন ইমতিয়াজ আহমেদ বিজন। সিনেমাটিতে চিন্ময়ী গুপ্ত, রোকেয়া প্রাচী, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার ও মাহমুদুর অনিন্দ্য প্রমুখ অভিনয় করেছেন। কলকাতার অর্ক মুখার্জির সংগীতায়োজনে এতে গান গেয়েছেন সাত্যকি ব্যানার্জি।

সিনেমাটি গত ২৩ মার্চ বাংলাদেশে মুক্তি পায়। এর আগে এটি যুক্তরাষ্ট্রের সিয়াটল আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, শিকাগোর দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব, ইতালির কারাওয়ান চলচ্চিত্র উৎসব ও ইন্দোনেশিয়ার রয়্যাল বালি চলচ্চিত্র উৎসবসহ বেশ কয়েকটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নেয়।

আজ ২৪ প্রতিবেদক, ঢাকা


%d bloggers like this: