ঢাকা, শনিবার , ২৩ মার্চ ২০১৯, | ৯ চৈত্র ১৪২৫ | ১৫ রজব ১৪৪০

নিজের এবং অন্যদের গান নিয়ে ধ্রুব গুহ

নিজের নতুন গানের পাশাপাশি অন্যদের গান নিয়ে নিজের অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের ঈদ আয়োজন সাজিয়েছেন ধ্রুব গুহ। ধ্রুব মিউজিক স্টেশন’ ঈদে প্রকাশ করেছে একাধিক গান।
ধ্রুব গুহের নিজের গাওয়া ‘তোমার ইচ্ছে হলেই’ গানটি এরই মধ্যে ১৫ লক্ষেরও বেশি দর্শক শ্রোতা গানটি উপভোগ করেছেন। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন আহমেদ রিজভী। সঙ্গীতায়োজন করেছেন তরিক। গানটি প্রশংসিত হওয়া প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, ‘ বর্তমান সময়ে ইউটিউব ভিউয়ার্স অবশ্যই একটি বিষয়। তবে আমি হিসেব করি আমার গান শ্রোতা দর্শকের মন কতোটা ছুঁতে পারলো। আশে পাশে পরিচিতদের কন্ঠে যখন নিজের গান গাইতে শুনি, তখন মন ভরে যায়।’
এদিকে অন্যদের গানের মধ্যে রয়েছে ওমর ফারুক বিশালের কথায় ও বিবেকের সুর সঙ্গীতায়েজনে সালমা ও তানজীব সারোয়ারের ডুয়েট ‘পোড়ামন’। গানটি সঙ্গীতেপ্রমীদের মাঝে সাড়া ফেলেছ।
এছাড়াও রয়েছে কণ্ঠশিল্পী চিত্রার ‘তোর কারণে’। শাওন গানওয়ালার কথা ও সুরে এবং সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন। কণ্ঠশিল্পী ইমন খানের ‘ভুল মানুষের ঘর’ শিরোনামের একটি গান। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর করেছেন মুহাম্মদ মিলন।
সর্বশেষ প্রকাশের অপেক্ষায় রয়েছে ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ গানের শিল্পী জাহিদের মৌলিক ফোকগান ‘পান’ প্রকাশ পাবে। প্রিন্স রুবেলের কথা ও সুরে সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী।


%d bloggers like this: