ঢাকা, বুধবার , ২৪ জুলাই ২০১৯, | ৯ শ্রাবণ ১৪২৬ | ২০ জিলক্বদ ১৪৪০

প্রতারণার শিকার বিবার!

কালারস ডেস্ক ● সম্প্রতি ‘ওয়ান ডিরেকশন’ তারকা নিয়াল হোরানকে ভালবেসে চুমু খেয়েছেন সেলেনা গোমেজ। আর এতেই নাকি জাস্টিন বিবারের জীবন জট পাকিয়ে গেছে। এই ঘটনার পরপরেই পপসংগীত তারকা তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেলেনার সঙ্গে নিজের পুরোনো একটি রোম্যান্টিক ছবি। অনেক বেশি দুঃখ পেয়ে বিবার সেখানে জানিয়েছেন অধিক শোকে তিনি পাথরই হয়ে​ গেছেন।
এ ঘটনার পর থেকে নিজেকে প্রতারণার শিকার বলেও মনে করছেন ‘বেইবি’ খ্যাত তারকা বিবার। সারা দিন তিনি সেলেনাকে এসএমএস পাঠাতেন; কিন্তু সেলেনা সেসবের উত্তর দিতেন না। সেলেনাকে ফিরে পাওয়ার জন্য বিবার প্রায় উন্মাদ হয়ে গেছেন বলেও জানিয়েছে সূত্রটি। আর তারপরেই পুরোনো সে স্মৃতি পোস্ট করেন বিবার। ঘটনাটা যেন তিনি ঠিক হজম করতে পারছেন না।
এইতো সেদিন সেলেনা গোমেজের সঙ্গে বিবার কাটালেন মধুর এক সন্ধ্যা। তার রেশ কাটতে না কাটতেই ‘নিষ্ঠুর’ সেলেনা তার বিবার-বিরক্তির কথা জানালেন। বুকে পাথর চেপে তাও না হয় সহ্য করেছিলেন এই কানাডীয় পপ তারকা। তবুও তো সেলেনাকে ফিরে পাওয়ার একটা ক্ষীণ সম্ভাবনা ছিল! তবে মার্কিন অভিনেত্রী জেনা দেওয়ানের জন্মদিনের অনুষ্ঠানে সেলেনা ও হোরানকে একসঙ্গে দেখার পর যেন সব দরজাই বন্ধ হয়ে গেল বিবারের। পুরোটা সন্ধ্যা সেলেনা-হোরান একসঙ্গেই কাটিয়েছেন সেখানে।

আজ/টিএস/৩০১


%d bloggers like this: