ঢাকা, মঙ্গলবার , ২৩ জুলাই ২০১৯, | ৮ শ্রাবণ ১৪২৬ | ১৯ জিলক্বদ ১৪৪০

শুটিং হাউসে ‘বউ বকা দেয়’

কালারস ডেস্ক ● উত্তরার ১১ নম্বরের একটি শুটিং হাউসে ‘বউ বকা দেয়’ নামের একটি ধারাবাহিক নাটকের দৃশ্যধারণ হলো। নাম শুনে মনে হচ্ছিলো, গল্পে বউ তার স্বামীকে নিশ্চয়ই বকা দেন। পরিচালক মারুফ মিঠু জানালেন বউ বকা দেয় ঠিকই, কিন্তু বকা খাওয়ার কারণ থাকেই! এমনি এমনি তিনি সাজঘরে চরিত্র অনুযায়ী সাজগোজ করছেন অভিনেতা-অভিনেত্রীরা। আছেন আরফান আহমেদ, ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ থেকে পরিচিতি পাওয়া সামিহা খান, মুনিয়া। আরফান ও সামিহাকে দেখা যাবে দম্পতির ভূমিকায়। তাদের সঙ্গে থাকে স্ত্রী বোন মুনিয়া। একটি দৃশ্যের জন্য তিনজনকেই ক্যমেরার সামনে আসতে হবে। তাই পান্ডুলিপিতে মনোযোগ দিলেন তারা।

শ্যালিকার সঙ্গে আরফান সুযোগ পেলেই খুনসুটিতে মাতেন। স্ত্রী এটা টের পেলেই শাসান তাকে। ঘরের বাইরে বউয়ের বকার ভয়ে তটস্থ দেখায় আরফানকে। কিন্তু তিনি যে বকা খাওয়ার মতো কাজই করেন তা প্রকাশ্যে আসে না।

যে দৃশ্যটির কাজ হলো তাতে আরফানের দুষ্টুমির কথা ফাঁস হলো। এতে দেখা যায়- আরফানকে মুনিয়া বলেন, ‘দুলাভাই দুলাভাই, আপনি মোবাইলে কি দেখছেন?’ আরফান খুশিতে গদগদ হয়ে বলেন, ‘আসো আসো, তোমাকেও দেখাই।’

ধারাবাহিকটির গল্প দু’জন দম্পতিকে কেন্দ্র করে। এখানে স্বামীরা তাদের বউকে ভয় পায়। অন্য দম্পতি হিসেবে আছেন মীর সাব্বির ও ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ বিজয়ী সামিয়া সাঈদ। নাটকটি একুশে টিভিতে রবি থেকে বুধবার রাত ৮টা ৪০ মিনিটে প্রচার হচ্ছে।


%d bloggers like this: