ঢাকা, মঙ্গলবার , ২৩ জুলাই ২০১৯, | ৮ শ্রাবণ ১৪২৬ | ১৯ জিলক্বদ ১৪৪০

বিজয় দিবস উপলক্ষে গ্রীন ডেল্টা ‘সুপ্রিম সেলিব্রেটি’

সামাজিক দায়বদ্ধতার প্রতি পূর্ণ আস্থা রেখে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কয়েক বছর ধরে বাংলাদেশের ঐতিহ্য এবং সংস্কৃতি সংরক্ষণে কাজ করে আসছে। তারই এক আন্তরিক প্রচেষ্টা হিসেবে বিজয় দিবস উপলক্ষে গ্রীন ডেল্টা ‘সুপ্রিম সেলিব্রেটি’ নামের মহৎ উদ্যোগ গ্রহণ করেছে।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স বিশ্বাস করে যে যাদের সাহস এবং আত্মত্যাগ দিয়েছে এ স্বদেশ ও স্বাধীনতা; তারা কেবল জাতীয় বীর নয়, একই সঙ্গে তারা জাতির সব থেকে বড় সেলিব্রেটি। আমাদের আনাচে কানাচে রয়েছে নাম না জানা এ রকম অনেক বীর, যারা হয়তো চিরদিন আমাদের চোখের আড়ালেই রয়ে যাবে, যদি না আমরা তাদের কথা, তাদের ছবি তুলে ধরি।

নাম না জানা সব বীর এ জাতির আসল নায়ক। তাদের খুঁজে বের করতে এবং তাদের পরিচয় জাতির সামনে তুলে ধরতে গ্রীন ডেলটা ইনস্যুরেন্স ‘সুপ্রিম সেলিব্রেটি’ নামের এক উদ্যোগ গ্রহণ করেছে। যার শুরু বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) থেকে। এর উদ্দেশ্যই হচ্ছে ডিজিটাল এক সেলফি আর্কাইভ গড়ে তোলা; পরবর্তীতে যা মুক্তিযুদ্ধ জাদুঘরে হস্তান্তর করা হবে।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স সকলকে একজন মুক্তিযোদ্ধার সঙ্গে সেলফি তুলে ২৩ ডিসেম্বরের মধ্যে মুক্তিযোদ্ধার নাম, সেক্টর এবং সেক্টর কমান্ডারের নামসহ গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সর কাছে পাঠিয়ে তাদের এই মহৎ উদ্যোগে যোগদানের আহ্বান জানাচ্ছে। সেলফিগুলো গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের ফেসবুকের অফিশিয়াল পাতায় ইনবক্স করার আহ্বান জানানো হলো।


%d bloggers like this: