ঢাকা, মঙ্গলবার , ১৬ জুলাই ২০১৯, | ১ শ্রাবণ ১৪২৬ | ১২ জিলক্বদ ১৪৪০

মন্দিরা’তে মম ও শিহাব শাহীনের মাঝে কি হয়েছিল?

ঈদের নাটকের শুটিং করছিলেন শিহাব শাহীন। উত্তরার মন্দিরা শুটিং হাউজে। লাঞ্চ ব্রেকের আগে হঠাৎই সেটে আসেন জাকিয়া বারী মম। মনিটরের সামনে থেক টেন শিহাব শাহীনকে নিয়ে মেকাপরুমে ঢুকে যান মম। তারপর চিৎকার এবং বাকবিতন্ডা শোনা যায়।
সেটে উপস্থিত প্রত্যক্ষ্যদর্শীরা এমনটি জানিয়েছন। নাম প্রকাশে অনিচ্ছুক ওই ইউনিটেরই একজন  জা্নান, নাটকটির প্রধান দুটি চরিত্রে ছিলেন মেহজাবিন ও নাঈম। তাদের সঙ্গে সেখানে আরো উপস্থিত ছিলেন গোটা ইউনিটের লোকজন। অভিনেত্রী জাকিয়া বারী মম লাঞ্চ ব্রেকের আগেই মন্দিরায় ঢুকে পড়েন । মম প্রবেশের সময় শিহাব শাহীনের দৃষ্টি ছিল মনিটরের দিকে। এরপর ঘটে অনাকাঙ্ক্ষিত ঘটনা, হঠাৎ মম এসে অনেকটা টেনেহিঁচড়ে শিহাব শাহীনকে মেকাপ রুমে নিয়ে যান।শুরু হয় বাকবিতণ্ডা এক পর্যায়ে হাতাহাতি। মমর এমন আচরণে হতভম্ব হয়ে যায় পুরো ইউনিট। প্রায় আধা বেলা বন্ধ থাকে শুটিং। ঘণ্টাখানেক পর নীরবেই বেরিয়ে চলে যান মম। আর শিহাব শাহীন সবাইকে সরি বলে বিষয়টি নিয়ে কাউকে কিছু না বলতে অনুরোধ করেন।
মম এবং শিহাব শাহীন দুজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তারা ফোন ধরেননি।
অভিনেত্রী মম’র সঙ্গে পরিচালক শিহাব শাহীনের প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। এ বিষয়েও তারা কখনও কিছু বলেননি।২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি ছিলেন মম। ওই রাতে শিহাব শাহীনই তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম’র সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি। মম এর আগে পরিচালক ইজাজ মুন্নাকে বিয়ে করেছিলেন। তবে তারা পরবর্তীতে আলাদা হয়ে যান।


%d bloggers like this: