ঢাকা, বুধবার , ১৭ জুলাই ২০১৯, | ২ শ্রাবণ ১৪২৬ | ১৩ জিলক্বদ ১৪৪০

মামলা করলেন পরী

কালারস রিপোর্ট সম্প্রতি এক অনলাইন পত্রিকার প্রতিবেদকের বিরুদ্ধে মামলা করেছেন জনপ্রিয় চিত্র নায়িকা পরীমণি। অনলাইন পত্রিকা প্রিয় ডট কমের প্রতিবেদক মাহমুদ উল্লাহ চাঁদা চেয়েছেন এমন অভিযোগ এনে মানহানির মামলা করেছেন চিত্রনায়িকা পরী মণি। বুধবার ঢাকার মহানগর হাকিম আতিকুর রহমানের আদালতে পরী মণি তাঁর আইনজীবীর মাধ্যমে প্রিয় ডট কমের সম্পাদক জাকারিয়া স্বপন, ফিচার সম্পাদক গোলাম রাব্বানী ও বিনোদন প্রতিবেদক মাহমুদ উল্লাহর বিরুদ্ধে এই মামলা করেন।

মামলার আরজিতে পরী মণি উল্লেখ করেন, প্রিয় ডট কমের রিপোর্টার তাঁর সম্পর্কে ইতিবাচক প্রতিবেদন প্রকাশের প্রলোভন দেখিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। কিন্তু তিনি এই টাকা দিতে অস্বীকার করায় ওই রিপোর্টার তাঁর ক্যারিয়ার ধ্বংস করে দেওয়ার হুমকি দেন। পরে গত ১৭ নভেম্বর প্রিয় ডট কমের প্রতিবেদক তাঁর সম্পাদক জাকারিয়া স্বপনের সহযোগিতায় প্রিয় ডটকমে পরী মণি সম্পর্কে একটি মানহানিকর প্রতিবেদন প্রকাশ করেন। প্রতিবেদনে উল্লেখ করা হয়, পরী মণি মাদক সেবন করেন, তিনি নাইট ক্লাবে গিয়ে বন্ধুদের সঙ্গে অন্তরঙ্গ সময় কাটান এবং এক সংসদ সদস্যের জোরে তিনি কাউকে পরোয়া করেন না।

বুধবার করা মামলা প্রসঙ্গে মিডিয়াকে পরী মণি বলেন,  ছবির প্রচার করে দেবে বলে বিনোদন সম্পাদক গোলাম রব্বানির কথা বলে প্রিয় ডট কমের প্রতিবেদক আমার কাছে এক লাখ টাকা দাবি করেন। কিন্তু আমার খবর অন্য পত্রিকা এমনিতেই প্রচার করে। এ জন্য আমি কাউকে টাকা দিই না। টাকা দিতে পারব না জানালে ওই প্রতিবেদক আমার বিরুদ্ধে মিথ্যা প্রতিবেদন প্রচার করতে থাকে। মাদক সেবন করা, নাইট ক্লাবে যাওয়া এসব মিথ্যা ছাড়াও তারা প্রচার করে আমার বাবা নাকি ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান। অথচ এটা সবাই জানেন আমার বাবা অনেক আগে মারা গেছেন।

তিনি আরও বলেন, আমি যদি নাইট ক্লাবে সময় কাটাই, নেশা করি তাহলে বছরে ছয়টা ছবি করলাম কীভাবে? আর আমার বিরুদ্ধে কোনো প্রযোজক বা পরিচালকের তো কোনো অভিযোগ নেই। আসলে যাঁরা আমার সাফল্য দেখতে পারছেন না, এটা তাদের কাজ। তাঁরা আমার ভালো সহ্য করতে পারছেন না।

বিচারক তাঁর জবানবন্দি গ্রহণ করে মোহাম্মদপুর থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন। মামলায় ১০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ করেন পরী।

 

আজ/আরএইচ/৩০৪


%d bloggers like this: