ঢাকা, বুধবার , ১৭ জুলাই ২০১৯, | ২ শ্রাবণ ১৪২৬ | ১৩ জিলক্বদ ১৪৪০

যেভাবে চুলের যত্ন নেন প্রিয়াঙ্কা চোপড়া…

প্রিয়াঙ্কা চোপড়ার জীবনে সৌন্দর্য্য  একটি বিশাল অংশ জুড়ে আছে।তিনি প্রতিদিন প্রায় ২ ঘণ্ট সময় চুল ও মেকআপের জন্য ব্যয় করেন। প্রিয়াঙ্কা চোপড়া যে একটি গ্ল্যামারাস জীবনযাপন করেন তা বলার অপেক্ষা রাখে না। সফল অভিনেত্রী ও স্টাইলের প্রেরণা হওয়া এবং সর্বোপরি একটি সুন্দর মানুষ হওয়া কম কসরতের কাজ নয়, বিশেষ করে যখন প্রতিনিয়ত ফ্যান ও পাপারাজ্জির সামনে আপনাকে অসামান্য সুন্দর দেখতে হওয়া চাই।

বাজার ইউএসএর ‘লিটল ব্ল্যাক বুক অফ ওয়েলনেস’ থেকে জানা যায়,  প্রিয়াঙ্কার জীবনের কিছু দিক এবং যারা প্রিয়াঙ্কাকে সুন্দর সাজিয়ে তোলেন এবং পর্দার পিছনে কি হচ্ছে, কীভাবে প্রিয়াঙ্কা এত সুন্দর হয়ে উঠেছেন তা জানা সত্যিই মজার বিষয়।

প্রিয়াঙ্কা বলেন, আমার চকচকে ত্বকের জন্য একটি গোপন অস্ত্র হল আমার মেকআপ আর্টিস্ট পাতি ডুবরফ। অবিশ্বাস্য কাজ ওর। আমার ত্বকের যে কোনো সমস্যার সমাধান আছে পাতির কাছে।

এই ভালোবাসা অবশ্যই একতরফের নয়।পাতি ডুবরফ শেয়ার করেছেন, ‘আমি অবসেসড ছিলাম। আমি প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। উনি আমার ব্রাউন বার্বি।

নিয়মিত আমি ত্বকে বেশি মেকআপ পছন্দ করিনা। যেমন, অল্প আইশ্যাডো, অল্প শিমার। গালেও একই রকম করি কারণ তাতে আকর্ষণীয় লাগে।ত্বক পরিষ্কার ও আর্দ্র রাখা খুবই প্রয়োজনীয়। টি-জোনে অল্প পাউডার, অল্প মাস্কারা দিলেই হল।

তিনি বলেন, ‘আমার চুল সবচেয়ে বড় সমস্যা থেকে সবচেয়ে সুন্দর হয়ে উঠেছে।যথাযথ কন্ডিশনার ব্যবহার করা উচিত। শ্যাম্পু ও কন্ডিশনার খুবই গুরুত্বপূর্ণ বিষয়। সপ্তাহে দুইবার ডিপ কন্ডিশনিং করা উচিত। আমি চুলে নারকেল তেল মাখা পছন্দ করি।

প্রিয়াঙ্কা আরো বলেন, আমার দিদিমা ছোটবেলায় মাথায় তেল মাখিয়ে দিতেন। তখন ভালো লাগতো না কিন্তু এখন তিনি ধন্যবাদ দেই দিদিমাকে।

আজ ২৪ ডেস্ক


%d bloggers like this: