ঢাকা, সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮, | ৩ পৌষ ১৪২৫ | ৯ রবিউস-সানি ১৪৪০

রুনা লায়লা-জেমসে মাতবে ‘আড়ং’ ৪০ বছর পূর্তি, তিন দিনের উৎসব

তিন দিনের

৪০ বছর পূর্তিতে তিন দিনের উৎসব পালন করবে জনপ্রিয় পোশাকি ব্র্যান্ড ‘আড়ং’। উৎসব উপলক্ষ্যে আয়োজিত কনসার্টে অংশ নেবেন উপমহাদেশের বিখ্যাত শিল্পী রুনা লায়লা ও ‘নগর বাউল’ জেমস।

২৫ অক্টোবর বৃহস্পতিবার ঢাকার আর্মি স্টেডিয়ামে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে ব্যাপক আয়োজন নিয়ে শুরু হতে যাচ্ছে জনপ্রিয় পোশাকি ব্র্যান্ড ‘আড়ং’ এর তিন দিনব্যাপি ৪০ বছর পূর্তি উৎসব। উৎসবটির নাম দেওয়া হয়েছে ‘আড়ং ফোরটি ইয়ার্স ফেস্টিভাল’। উৎসবটিতে থাকছে হস্তশিল্প প্রদর্শনী, কারু ও হস্তশিল্প কর্মশালা, ফ্যাশন শো এবং কনসার্ট। কনসার্টে সঙ্গীত পরিবেশন করবে রুনা লায়লা, জেমস, জলের গান, নেমেসিস ও মিনার।

আজ ঢাকার ব্র্যাক সেন্টারে আড়ং এন্টারপ্রাইজেস আয়োজিত এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আড়ং এর ঊর্ধ্বতন পরিচালক তামারা হাসান আবেদ, চিপ অপরেটিং অফিসার আশরাফুল আলম এবং ফ্যাশন ডিজাইনার চন্দ্র শেখর সিনহা। সম্মেলনে তামারা হাসান আবেদ বলেন, উৎসবটি মূলত কারু ও হস্তশিল্পীদের প্রতি শ্রদ্ধা জানানো, উৎসবে সেরা হস্ত ও কারুশিল্পী এবং উদ্যোক্তাদের পুরস্কার প্রদানের মাধ্যমে স্বীকৃতি দেওয়া হবে। উৎসবে তুলে ধরা হবে বাংলাদেশের হস্তশিল্পের ঐতিহ্য ও কারুশিল্পীদের সাফল্যের গল্প।

উৎসবের উদ্ভোধনী অনুষ্ঠানে থাকবেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এবং ব্র্যাকের প্রতিষ্ঠাতা স্যার ফজলে হাসান আবেদ।

এছাড়া উৎসবে ১৯৮০ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত আড়ং এর ফ্যাশন এভ্যুলিশন নিয়ে থাকছে একটি ফটো এক্সিবিশন।

উপমহাদেশের বিখ্যাত সঙ্গীত শিল্পী রুনা লায়লা সঙ্গীত পরিবেশন করবেন উৎসবের প্রথম দিন সন্ধ্যায় এবং উপমহাদেশের বিখ্যাত রকস্টার জেমস সঙ্গীত পরিবেশন করবেন উৎসবের দ্বিতীয় দিন

সংবাদ সম্মেলনে আরো বলা হয়, উৎসব চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত এবং উৎসবটি সবার জন্য উন্মুক্ত।


%d bloggers like this: