ঢাকা, সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮, | ৩ পৌষ ১৪২৫ | ৯ রবিউস-সানি ১৪৪০

‘শাহেনশাহ’র শুটিং শুরু পরিচালকের জন্মদিনে

পরিচালকের জন্মদিনে

পরিচালকের জন্মদিনে যদি একটি সিনেমার শুটিং শুরু হয় তবে সেটিকে মনিকাঞ্চন যোগ বলা অত্যুক্তি হবেনা। তেমনি ঘটেছে বুধবার এফডিসিতে। ‘মেন্টাল’ পরিচালক শামীম আহমেদ রনির জন্মদিন পাল করে শুরু হয়েছে শাকিব খানের নতুন সিনেমা ‘শাহেনশাহ’ এর। এই জুটির প্রথম সিনেমা ছিলো ‘মেন্টাল’।

আজ এফডিসিতে শুরু হয়েছে ছবির শুটিং। আর আজ ছিল পরিচালক শামীম আহমেদ রনির জন্মদিন। তাই শুটিংস্পটে কাজের ফাকে কেক কেটে পরিচালকের জন্মদিন পালন করেছেন শাকিব খানসহ অন্যান্য শিল্পী ও কলাকুশলী। এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে কেক কাটেন শাকিব খান, সাদেক বাচ্চু, প্রযোজক টপি খানসহ অনেকে। পরিচালকের জন্য বিশেষ এই দিনে শুরু হলো নায়ক-পরিচালক জুটির গুরুত্বপূর্ণ এই ছবিটি।

কেক কাটার দুটি ছবি পরিচালক শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই ছবি দেখে বোঝা গেছে ‘শাহেনশাহ’ ছবিতে কেমন হতে পারে শাকিব খানের লুক। চশমা চোখে কিছুটা বড় চুলে দেখা যাবে তাকে। আর আজকের (২৪ অক্টোবর) শুটিংয়ে তার মাথায় ব্যান্ডেজ বাধা ছিল।

‘শাহেনশাহ’ সিনেমার মহরতে শাকিব খান নিজেকে পরিবর্তনের কথা বলেছিলেন। এখন আসলে দেখার পালা নিজেকে কতটা পরিবর্তন করতে পারেন শাকিব খান। ছবিতে আরও কোনো লুকে দেখা যাবে কিনা শাকিব খানকে তা এখনও জানা যায়নি।

সেলিম খান প্রযোজিত ‘শাহেনশাহ’ সিনেমায় শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় করবেন তারা। এই শুটিংয়ের আগেই বিদেশে একটি গানের দৃশ্যধারণ করছেন পরিচালক। সেই গানের শুটিংয়ে অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া ও শাকিব খান।


%d bloggers like this: