ঢাকা, মঙ্গলবার , ১১ ডিসেম্বর ২০১৮, | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ | ৩ রবিউস-সানি ১৪৪০

শেষ হলো প্রশ্নফাঁসের অভিযোগমুক্ত এমবিবিএস পরীক্ষা

প্রশ্নফাঁসের

প্রশ্নফাঁসের অভিযোগমুক্ত এমবিবিএস পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে আজ। যদিও ফাঁস চেষ্টার অভিযোগে ১ জন সন্দেহভাজন ফাঁসকারি, ৪ জন ছাত্র, ৩ জন অভিভাবককে মধ্যরাতে রাজধানীর বিভিন্ন প্রান্ত থেকে আটক করে।

এমবিবিএস ভর্তিপরীক্ষা শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়।  স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা যায়।

পরীক্ষা শুরুর আগেই পরীক্ষাকেন্দ্র ও আশপাশের সড়কে ভিড় এড়াতে পার্কিং ব্যবস্থাপনায় বেশ কিছু নির্দেশনা দেয় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক বিভাগ। পরীক্ষাকেন্দ্রে শিক্ষার্থী ও কর্তব্য পালনকারী কর্মকর্তা- কর্মচারীরা মোবাইল ফোন বা কোনও ধরনের ইলেক্ট্রনিক্স ডিভাইস ও ঘড়ি নিয়ে প্রবেশ নিষিদ্ধ ছিল। এমবিবিএস ভর্তিপরীক্ষায় রাজধানী ঢাকার নয়টি কেন্দ্রে মোট ৩৪ হাজার ৭৪০ পরীক্ষার্থী অংশ নিয়েছেন। এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন, লেকচার থিয়েটার ভবন, বিজনেস স্টাডিজ ভবন ও সামাজিক বিজ্ঞান অনুষদের কেন্দ্রগুলোয় ৯ হাজার ৯৯৯ পরীক্ষার্থী অংশ নেন।

এছাড়া, ঢাকা কলেজ ও গভর্নমেন্ট ল্যাবরেটরি হাই স্কুলের কেন্দ্র দু’টিতে ৫ হাজার ৭৪১, ইডেন মহিলা কলেজে ৬ হাজার, তেজগাঁও কলেজে ৮ হাজার, মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজে ৫ হাজার পরীক্ষা দেবেন।


%d bloggers like this: