ঢাকা, সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮, | ৩ পৌষ ১৪২৫ | ৯ রবিউস-সানি ১৪৪০

সুনামগঞ্জে জাপা সাংসদের সুপারিশ, ইয়াবা পেয়েও পিএস’কে ছাড়লো পুলিশ

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারীর কাছে ১০০ পিস ইয়াবা পেয়েও সরকারের শরীক জাপা সাংসদের সুপারিশ পেয়ে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। সুনামগঞ্জ ৪ আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহর ব্যক্তিগত সহকারী দীপু আহমেদ এর নামে এই অভিযোগ উঠেছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন সংসদ সদস্য, সুনামগঞ্জ সদর থানার ওসি ও পুলিশ সুপার।

গত ৫ নভেম্বর রাত সাড়ে দশটায় সুনামগঞ্জ. সদর উপজেলার সদরগড় থেকে সুনামগঞ্জ চার আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহ এমপির ব্যক্তিগত সহকারী দিপু আহমদকে প্রায় ১০০ পিস ইয়াবাসহ পুলিশ আটক করে। আটকের পর তাকে থানায়. না এনে পুলিশ সুপার বরকতুল্লাহর অফিসে নিয়ে যাওয়া হয়। পরের দিন দুপুর ১২টায় তার বিরুদ্ধে কোন মামলা না করে ছেড়ে দেওয়া হয়। সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিছবাহর সুপারিশে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

তবে অভিযোগ অস্বীকার করেছেন সংসদ সদস্য পীর ফজলুর রহমান। তিনি বলেন, প্রথমত আমার ব্যক্তিগত সহকারীর নামে এটি সর্বৈব মিথ্যা অভিযোগ। যেহেতু অভিযোগটাই মিথ্যা সেখানে সুপারিশের কোন প্রশ্নই আসেনা।’ তিনি আরো বলেন, আমার সুনামে ইর্ষান্তি হয়ে কেউ হয়তো আমার বিরুদ্ধে অপপ্রচারের চেষ্টা করছে।’  অন্যদিকে সুনামগঞ্জ সদর থানার ওসি শহীদুল্লাহ বলেন, এরকম কিছু আমাদের জানা নেই। মাদকের বিরুদ্বে আমাদের জিরো টলারেন্স সর্বজনবিদিত। মাদক ব্যবসায়ী বা বহনকারীর কোন রং আমরা দেখিনা।

এদিকে বিষয়টি সম্পূর্ণ মিথ্যা বলে ক্ষোভ প্রকাশ করেছেন পুলিশ সুপার বরকত উল্লাহ। তিনি বলেন, এটি সাংবাদিকতার কি ধরণ।


%d bloggers like this: