ঢাকা, মঙ্গলবার , ২৩ জুলাই ২০১৯, | ৮ শ্রাবণ ১৪২৬ | ১৯ জিলক্বদ ১৪৪০

সেন্সরের অপেক্ষায় শাকিব-ববির ‘নোলক’

চলতি বছরেই মুক্তি পাবে সুপারস্টার শাকিব খান-ববি অভিনীত বহুল আলোচিত চলচ্চিত্র ‘নোলক’। তারই ধারাবাহিকতায় নতুন বছরের প্রথম দিনেই প্রকাশ পেল ছবিটির অফিসিয়াল একটি লুক। প্রকাশের পর ব্যাপক ভাবে প্রশংসিত হয় নতুন লুকটি।

এই নতুন লুকে দেখা যাচ্ছে, শাকিব খান-ববি পরস্পরকে জড়িয়ে রেখেছেন। দুজনার চোখ ভেজা। বিস্ময় নিয়ে তারা দুজনেই কি যে যেন একটা দেখছেন।

এ প্রসঙ্গে ছবির নির্মাতা ও প্রযোজক সাকিব সনেট বলেন, ‘এটা কোনো পোস্টার কিংবা লুক নয়। নতুন বছরে ‘নোলক’-এর উপহার। ২০১৯ সালকে ওয়েলকাম জানালাম। নোলকের খুব গুরুত্বপূর্ণ একটি সিকোয়েন্সের দৃশ্য এটি। এর বেশী এখন কিছুই বলবো না।’

ছবিটির মুক্তি প্রসঙ্গে জানতে চাইলে প্রযোজক সাকিব সনেট বলেন, ‘ভালোবাসা দিবসের আগেই ‘নোলক’ সেন্সর করবো। সেন্সর না হওয়া পর্যন্ত মুক্তির চূড়ান্ত তারিখ জানাতে পারছি না।’

নির্মাণের শুরু থেকেই ‘নোলক’ ছবিটি নিয়ে নানা জল্পনা-কল্পনা চলছিল। ছবিটির পরিচালনা করছেন প্রযোজক সাকিব সনেট নিজেই। এছাড়াও চলতি বছরেই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা প্রযোজক সাকিব সনেটের।

‘নোলক’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। এই ছবিতে শাকিব-ববি ছাড়াও আরও অভিনয় ওমর সানী, মৌসুমী, শহিদুল আলম সাচ্চু, তারিক, আনাম খান, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত, অনুভব সহ আরও অনেকে।

আজ ২৪ প্রতিবেদক, ঢাকা


%d bloggers like this: