ঢাকা, সোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮, | ৯ আশ্বিন ১৪২৫ | ১৩ মুহাররম ১৪৪০

হঠাৎ কয়েদীর পোষাকে সিয়াম

হঠাৎ করে  কয়েদীর পোষাক পড়া ‘পোড়া মন ২’ নায়ককে দেখে চমকে উঠবে সবাই। দুই হাতে হাতকড়া। মুখে খোঁচা দাড়ি। বিষন্ন অসহায় সিয়াম।  ব্যাপারটা কি? কি অপরাধে বন্দী ‘পোড়া মন ২’ নায়ক সিয়াম আহমেদ। এমন প্রশ্ন প্রথম দর্শনে যে কারো মনে জাগতে পারে। তবে, স্বস্তি জাগানো খর এটি বাস্তবের নয় সিনেমার স্থিরচিত্র। ‘দহন’ সিনেমার শুটিংয়ে। তবে এটি ছবির ফার্স্ট লুক নয় বলে জানিয়েছেন পরিচালক রায়হান রাফি।

সিনেমাটির গানের কাজ প্রায় শেষ। সালমান শাহর ‘সত্যের মৃত্যু নেই’ এর মত কয়েদী লুক এবং  কয়েদী পোশাক প্রসঙ্গে সিয়াম আহমেদ বলেন, এটা আসলে ডিরেক্টর বলতে পারবেন। আমি পডান্ডুলিপি অনুযায়ী পরিচালকের নির্দেশনা মানা বাধ্য অভিনেতা। যে নিজেরমত চরিত্র রুপায়নের চেষ্টা করে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করছেন। আর তার বিপরীতে গার্মেন্ট কন্যার চরিত্রে আছেন পূজা চেরী। সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম।  ছবিটির গানের কাজসহ অধিকাংশ কাজ প্রায় শেষ বলে জানান সিয়মের অভিষেক সিনেমার পরিচালক রাফি। কয়েদির পোশাকের সিয়ামের ছবিটি অফিসিয়াল ফার্স্ট লুক কিনা প্রশ্নে জাজ মাল্টিমিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ফার্স্ট লুক হলেতো আমাদের ফেসবুক পেইজে থাকত। আমরাতো কোথাও এ সিনেমা ভিত্তিক কিছু বলিনি।


%d bloggers like this: